শনিবার ১৭ এপ্রিল ২০২১, ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বান্দরবানে পুকুর হতে মং মং মার্মা নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার

প্রকাশিত : ০৩:৩০ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৬৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বান্দরবানের আলীকদম উপজেলার সদর ইউনিয়নের সাবের মিয়া পাড়া পুকুর হতে এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধারকৃত ব্যাক্তির নামঃ মং মং মার্মা (৩৭) পিতা: উইসূলা মার্মা, থতাইসেলা মেম্বার পাড়া, ১নং ওয়ার্ড, আলীকদম সদর ইউনিয়ন ,আলীকদম বান্দরবান।

স্থানীয় সুত্রে জানাযায় আজ ২১ সেপ্টেম্বর ভোর ৫:৩০ টায় সাবের মিয়া পাড়া পুকুরে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে প্রত্যক্ষ দর্শীরা থানায় খবর দেন।পরে পুলিশ এসে লাশ উদ্ধার করলে লাশের পরিচয় নামঃ মং মং মার্মা (৩৭) পিতা: উইসূলা মার্মা, থতাইসেলা মেম্বার পাড়া, ১নং ওয়ার্ড, আলীকদম সদর ইউনিয়ন ,আলীকদম, বান্দরবান বলে সনাক্ত করা হয়। সে আলীকদম আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরির পদে চাকরি করতেন।

পরিবার সুত্রে জানাযায় মং মং মার্মা (৩৭) গত ২০ সেপ্টেম্বর রাত অনু ৩ টায় অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় নিজেই নিজের গলা কেটে বাড়ি থেকে বের হয়ে, একদিন নিখোঁজ ছিলেন। পরে আজ ২১ সেপ্টেম্বর ভোর ৫:৩০ টায় বাড়ি থেকে ১৫০ গজ উত্তরে সাবের মিয়া পাড়া পুকুরে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়।

উক্ত প্রসঙ্গে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী র‌কিব উ‌দ্দিন ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে বলেন সংবাদ পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি এবং আইনানুগ ব্যবস্থা গ্রহন শেষে লাশ ময়না-তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT