সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বানভাসিদের কাছে বিল চেয়ে মাইকিং পল্লী বিদ্যুতের

প্রকাশিত : ১০:৩৭ অপরাহ্ণ, ২৭ জুন ২০২২ সোমবার ৮৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিলেটের ওসমানীনগরের বানভাসি মানুষের জন্য বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সহযোগিতার হাত প্রসারিত করলেও ভিন্ন রূপে হাজির হয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি। বন্যায় লোকজন ঘর থেকে বের হতে না পারলেও বিদ্যুৎ বিভাগের কর্মীরা বাড়ি বাড়ি বিল পৌঁছে দিয়ে বকেয়াসহ তা পরিশোধের জন্য মাইকে প্রচার চালাচ্ছে।

গ্রাহকরা জানান, সোমবার পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ মাইকে জানায় যে, যাঁদের বকেয়া বিদ্যুৎ বিল রয়েছে, তা পরিশোধ করে বিলের কাগজ হাতের কাছে রাখতে হবে। বকেয়া বিলের জন্য লাইন কাটার কথা না বললেও বিলের কাগজ হাতের কাছে রাখার বিষয়টি গ্রাহকদের মনে ভয়ের জন্ম দিয়েছে। লাইন কাটার ভয়ে অনেকে এই দুরবস্থার মধ্যেও বিল পরিশোধ করছেন।

কৃষক আবদুন নূর বলেন, বাড়িতে বন্যার পানি। আজ বিল পরিশোধের জন্য মাইকিং শুনে লাইন কাটার ভয়ে ঋণ করে বকেয়াসহ বিল পরিশোধ করেছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান বলেন, এ এলাকার সব মানুষ বন্যাকবলিত হয়ে মানবেতর জীবনযাপন করছে। বন্যার কথা বিবেচনায় নিয়ে বিল পরিশোধে গ্রাহকদের বাড়তি সময় দেওয়া উচিত।

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১-এর জোনাল অফিসের ডিজিএম মুজিবুর রহমান চৌধুরী বলেন, বিল পরিশোধের জন্য কোনো চাপ দেওয়া হচ্ছে না। এলাকায় প্রায় ৪ কোটি টাকার বিল বকেয়া আছে। জুন ক্লোজিংয়ের কারণে বকেয়া আদায়ের লক্ষ্যমাত্রা আছে। এ জন্য মাইকিং করে বকেয়া পরিশোধের জন্য গ্রাহকদের অনুরোধ জানানো হচ্ছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT