শুক্রবার ১৪ মে ২০২১, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বাঙ্গরা থানা প্রেসক্লাব গঠনের লক্ষ্যে মত বিনিময় সভায় সাংবাদিকদের মিলন মেলা

প্রকাশিত : ০৩:২৮ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ৬৫২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার নব গঠিত বাঙ্গরা বাজার থানা এলাকায় বিভিন্ন প্রিন্ট,অনলাইন ও ইলেকট্রনিক গণমাধ্যমে কর্মরত প্রতিনিধি, সাংবাদিক,শুভাকাঙ্ক্ষী এবং প্রতিবেশী উপজেলায় দায়িত্বরত অতিথি সাংবাদিকদের নিয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শুক্রবার বিকেলে বাঙ্গরা বাজারস্থ ব্যাংক এশিয়া কার্যালয়ে মুরাদনগর উপজেলার উত্তর এলাকায় বসবাসকারী বিভিন্ন গণমাধ্যমে কাজ করা এ মত বিনিময় সভায় নবীনগর উপজেলার কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে মিলন মেলায় পরিণত হয়।

পবিত্র ক্বোরঅান তিলাওয়াত এরপর পরিচিতির মধ্যদিয়ে শুরু হওয়া মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আহবায়ক মাছরাঙা টেলিভিশন ও রাইজিং বিডি ডট কমের কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল।

মিলন মেলায় আমন্ত্রিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি এম কে জসিম উদ্দিন,নবীনগর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক প্রভাতী খবর নবীনগর প্রতিনিধি জহিরুল ইসলাম, নবীনগর প্রেসক্লাবের সদস্য দৈনিক ঢাকা প্রতিদিন প্রতিনিধি মনির হোসেন,নবীনগরের তরুণ সাংবাদিক নতুন সময় নবীনগর প্রতিনিধি ওয়াহেদুজ্জামান দিপু।

দৈনিক বাংগরা বাজার ডট কম এর প্রতিনিধি এস কে আশিকের সঞ্চালনায় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি,নাট্যকর্মী এম কে জসিম উদ্দীন,বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক শাহনুর আলম খান,মুরাদনগর ডট কমের সম্পাদক এইচ এম হাবিবুল্লাহ,নবীনগর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক জহিরুল ইসলাম,নবীনগর প্রেসক্লাবের সদস্য মনির হোসেন মনির, এম এ হান্নান, দিপু আহমেদ, রবিউল হক-হিমু, মোঃ সারওয়ার, ফয়সাল আহমেদ, ইমন মিয়া গাফফার আহমেদ, ইয়াছিন আহমেদ জয় প্রমুখ।

বক্তারা বাংগরা থানা প্রেস ক্লাব গঠনের লক্ষ্য সামনে রেখে দায়িত্বশীল,নিবেদিত,জনবান্ধব সংবাদ সংগ্রহ করে এই অঞ্চলের মানুষের দুঃখ দুর্দশা লাগব করতে অনতিবিলম্বে সকল গনমাধ্যম কর্মীদের এক হয়ে কাজ করার আহবান জানান।

পরে বাঙ্গরা থানা প্রেসক্লাব প্রতিষ্ঠা পূর্বক সমস্যা,প্রতিষ্ঠার পর করণীয়,সাংবাদিকদের স্বার্থসংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে দিকনির্দেশনা মূলক প্রাণবন্ত বক্তব্য এবং এই সংগঠন প্রতিষ্ঠায় চুল ছেড়ে বিশ্লেষণ করতে প্রয়োজনে আগামী শুক্রবার আবার পূনরায় বসার তারিখ নির্ধারণ করে সভার সমাপনী বক্তব্য রাখেন মিলন মেলার আহবায়ক মাছরাঙা টেলিভিশন ও রাইজিং বিডি ডট কমের কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT