রবিবার ১৭ অক্টোবর ২০২১, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বাইডেনকে কাগজ হস্তান্তরে স্বাক্ষর করেননি ট্রাম্পের নিয়োগপ্রাপ্ত কর্মী

প্রকাশিত : ১১:৪১ পূর্বাহ্ণ, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার ৭৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হাড্ডাহাড্ডি লড়াইয়ে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হারিয়ে যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন ডেমোক্রেট প্রার্থী জো বাইডেন। সাধারণত যুক্তরাষ্ট্রের নতুন কোনো প্রেসিডেন্ট নির্বাচিত হলে তাকে কাজ শুরু করার জন্য কিছু প্রয়োজনীয় কাগজ পত্রে সই করে দেয় জেনারেল সার্ভিস অধিদপ্তর।

কিন্তু জো বাইডেনকে কাজ শুরু করার জন্য তার প্রশাসনিক দলকে কাগজপত্র হস্তান্তর করতে অস্বীকৃতি জানিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের নিয়োগপ্রাপ্ত হোয়াইট হাউজের এক কর্মী।

সোমবার মার্কিন গণমাধ্যম ওয়াশিংটন পোস্ট এ তথ্য জানিয়েছে।
ওয়াশিংটন পোস্টের প্রতিবেদনের বলা হয়েছে, চলতি সপ্তাহেই কাজ শুরু করতে চাচ্ছেন নতুন প্রেসিডেন্ট বাইডেন। বর্তমান প্রেসিডেন্ট বাইডেনের জয় এখনও স্বীকার করেননি। সাধারণত যুক্তরাষ্ট্রের নতুন কোনো প্রেসিডেন্ট নির্বাচিত হলে তাকে কাজ শুরু করার জন্য কিছু প্রয়োজনীয় কাগজ পত্রে সই করে দেয় জেনারেল সার্ভিস অধিদপ্তর। কিন্তু বাইডেনের জয়ের ৩৬ ঘণ্টা পার হলেও জেনারেল সার্ভিস অধিদপ্তরের প্রশাসক এমিলি মারফি কোনো কাগজ হস্তান্তরের জন্য সই করেননি।

২০০০ সাল ছাড়া মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ইতিহাসে নতুন প্রেসিডেন্টকে দায়িত্ব বুঝিয়ে দেয়ার প্রথম পদক্ষেপ দেরি হওয়ার নজির আর নেই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT