রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাইডেনকে এরদোগানের অভিনন্দন

প্রকাশিত : ১০:৪৩ পূর্বাহ্ণ, ১১ নভেম্বর ২০২০ বুধবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৬তম প্রেসিডেন্ট হিসেব শপথ নিতে যাওয়া জো বাইডেনকে অভিনন্দন ও শুভেচ্ছাবার্তা জানিয়েছেন বিভিন্ন রাষ্ট্রপ্রধান। সেই তালিকায় এবার যুক্ত হলেন তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান। তুরস্ক ও যুক্তরাষ্ট্রের সম্পর্ক আরও জোরদার হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এরদোগান। তুরস্কের যোগাযোগ অধিদফতরের বরাত দিয়ে এ খবর জানিয়েছে দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম আনাদলু।

এরদোগান বলেন, আমি আপনাকে ও আপনার নির্বাচনের সফলতাকে অভিনন্দন জানাই এবং আমেরিকার জনগণের শান্তি ও সমৃদ্ধির জন্য আমার আন্তরিক শুভেচ্ছা প্রকাশ করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT