শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

বাইডেনকে অভিনন্দন জানালেন জাতিসংঘের মহাসচিব

প্রকাশিত : ১১:৪৭ পূর্বাহ্ণ, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার ১৬০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতিসংঘের মহাসচিব অ্যান্তোনিও গুতেরেস মার্কিন যুক্তরাষ্ট্রের নব নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন ও ভাইস-প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে অভিনন্দন জানিয়েছেন। সোমবার জাতিসংঘের মুখপাত্র স্টিফেন ডুজারিক বিষয়টি জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় গুতেরেস যুক্তরাষ্ট্রকে বৈশ্বিক সহযোগিতার ক্ষেত্রে জাতিসংঘের অপরিহার্য স্তম্ভ বলে উল্লেখ করেন।

বাইডেন জানুয়ারিতে ডোনাল্ড ট্রাম্পের স্থলাভিষিক্ত হবেন। জাতিসংঘের ১৯৩টি সদস্য দেশের মধ্যে একমাত্র যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ছিলেন জাতিসংঘের সমালোচক ও জটিল প্রকৃতির। ট্রাম্প দায়িত্বগ্রহণের কিছুদিন পর জাতিসংঘের দায়িত্ব পান গুতেরেস। এরপর থেকে যুক্তরাষ্ট্রের বেশ কিছু কঠিন সিদ্ধান্তের মুখোমুখি হতে হয়েছে তাকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT