শুক্রবার ০৬ আগস্ট ২০২১, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাংলাদেশের সামনে টানা ১৮ জয়ের রেকর্ড গড়ার সুযোগ

প্রকাশিত : ১০:০৭ পূর্বাহ্ণ, ১৮ জুলাই ২০২১ রবিবার ১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জিম্বাবুয়ের বিরুদ্ধে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে সহজ জয় পেয়েছে বাংলাদেশ। ১৫৫ রানের পবর্তসমান জয়ে টানা জয়ের রেকর্ডকে আরও উঁচুতে নিয়ে যায় তামিম বাহিনী।

রবিবার (১৮ জুলাই) হারারেতে দ্বিতীয় ওয়ানডে জয় পেলে শুধু সিরিজই নিশ্চিত হবে না টাইগারদের, কোনো দেশের বিপক্ষে নিজেদের টানা জয়ের রেকর্ডও সমৃদ্ধ হবে।

আজ সিরিজ জিতলে টানা ১৮ জয়ের রেকর্ড গড়বেন তামিমরা। প্রথম ওয়াডেতে টাইগারদের জয়ের দুই নায়ক লিটন দাস ও বিশ্বসেরা সাকিব আল হাসান। আকাশসম চাপ সামলে ১০২ রানের জাদুকরী ইনিংস খেলেন লিটন। ঘূর্ণি জাদুতে সাকিব তুলে নেন ৫ উইকেট।
সাকিব প্রসঙ্গে তামিম বলেন, ক্রিকেটে বিস্ফোরক সাকিবকেই দেখতে চাই। ব্যাটিং ও বোলিংয়ে তিনি তিন ফরম্যাটেই জ্বলে উঠবেন আশা রাখি। তাকে ঘিরেই টি২০ বিশ্বকাপে বাংলাদেশ পরিকল্পনা করবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT