শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে সড়ক ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

প্রকাশিত : ০৩:৫৫ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২১ মঙ্গলবার ১৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বরিশাল নগরীতে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে জলবায়ু পরিবর্তন অভিযোজিত নগর উন্নয়ন কর্মসূচির প্রথম পর্বের আওতায় সড়ক ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। সিটি মেয়র সাদিক আবদুল্লাহ সোমবার বিকেলে নগরীর বিআইপি কলোনি গেট থেকে বধ্যভূমি ব্রিজ পর্যন্ত ৭৩০ মিটার সড়ক উন্নয়ন ও ড্রেন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

এসময় মেয়র সাদিক আবদুল্লাহ ছাড়াও বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহম্মদ, আর্মড পুলিশ ব্যাটালিয়নের কমান্ডার আবু নাসের মো. সালেহ, বিসিসি’র ৩ নম্বর প্যানেল মেয়র আয়শা তৌহিদা লুনা, নির্বাহী প্রকৌশলী আবুল বাশার, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মজিবর রহমান এবং ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Bangladesh Pratidin
নির্বাহী প্রকৌশলী আবুল বাশার জানান, বিআইপি কলোনি গেট থেকে বধ্যভূমি ব্রিজ পর্যন্ত ৭৩০ মিটার সড়ক দীর্ঘদিন ধরে যান চলাচলের অনুপযোগী ছিল। সড়কের পাশে ড্রেন না থাকায় একটু বৃষ্টি হলেই সড়কে পানি জমে যেত। জলাবদ্ধতার সৃষ্টির হতো পুরো এলাকায়। এ অবস্থায় সড়কটি ২ ফুট উচু করে কার্পেটিং এবং পুরো সড়কের পাশে আরসিসি ড্রেন নির্মাণ করা হচ্ছে। সড়ক এবং ড্রেন নির্মিত হলে স্থানীয় বাসিন্দারা দুর্ভোগ থেকে রেহাই পাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT