বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল দুই বন্ধুর

প্রকাশিত : ০৩:১৭ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২১ মঙ্গলবার ১৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বরিশাল নগরীর আমতলার মোড় এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাত ১টা দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নগরীর ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আহমেদ হোসেন রুবেল (৩৮) ও তার বন্ধু মো. উজ্জল (৩১)।

রুবেল নগরীর কাউনিয়া পুলিশ সেকশন এলাকার দেলোয়ার হোসেনের ছেলে এবং উজ্জল কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আব্দুর রবের ছেলে। উজ্জল চট্টগ্রামে চাকরি করতেন। লকডাউনে বরিশালে চলে আসে। আজ বুধবার তার কর্মস্থলে ফেরার কথা ছিল।

Bangladesh Pratidin
নিহতদের বন্ধু মেহেদী হাসান জানান, চট্টগ্রাম যাওয়ার আগে সোমবার গভীর রাতে দুই বন্ধু আরেক বন্ধুর মোটরসাইকেল নিয়ে নগরীতে ঘুরতে বের হয়। আমতলার মোড় এলাকা অতিক্রমকালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দুই জন সড়কের মাঝে ডিভাইডারের উপর আছড়ে পড়ে। পথচারীরা তাদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুই জনকে মৃত ঘোষণা করেন।
কোতোয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, নিহতদের পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু হয়েছে বলে তিনি জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT