রবিবার ১৭ অক্টোবর ২০২১, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

বন্দুক কিনতে গিয়ে দোকানিদের সাথে তর্কবিতর্কের পর গোলাগুলি, নিহত ৩

প্রকাশিত : ১০:০৬ পূর্বাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১ রবিবার ৫৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আমেরিকার নিউ অরল্যান্সে একটি বন্দুকের দোকানে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে তিনজন নিহত হয়েছেন। এবিসি নিউজের খবরে বলা হয়েছে, স্টাফদের সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়েন এক ক্রেতা। একপর্যায়ে ক্রেতা ও স্টাফদের মধ্যে গুলিবিনিময় হয়। এতে তিনজন। নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

স্থানীয় পুলিশ জানায়, পাল্টাপাল্টি গোলাগুলিতে দুজন নিরস্ত্র লোকও আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুরো ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে তদন্তে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

জেফারসন বন্দুক স্টোরে গোলাগুলির খবর ছড়িয়ে পড়লে ওই এলাকায় থমথমে পরিস্থিতি সৃষ্টি হয়। আতঙ্কে অনেকেই দোকান বন্ধ করে দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় নিরাপত্তা বাহিনী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT