সোমবার ৩০ জানুয়ারি ২০২৩, ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বজ্রপাতে একসঙ্গে ৮ জনের মৃত্যু

প্রকাশিত : ০৫:৫৭ অপরাহ্ণ, ৮ সেপ্টেম্বর ২০২২ বৃহস্পতিবার ৪৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বজ্রপাতে একসঙ্গে ৮ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার পঞ্চপ্রসি ইউনিয়নের মাটিকোড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। তারা হলেন- উল্লাপাড়া পৌরসভার শিবপুর গ্রামের মোকাম হোসেন (৬০), মুন্নাফ হোসেন (১৮), শমসের আলী (৬২), শাহীন (৩২) এবং মাটিকোড়া গ্রামের কুদ্দুস (৬০) ও শাহআলম (৪২)। মৃত বাকি ২ জনের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, মাটিকোড়া গ্রামের মাঠে বীজতলা থেকে ধানের চারা তুলছিলেন ১৩-১৪ জন কৃষি শ্রমিক। এ সময় বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে তারা সবাই মাঠের একটি শ্যালোমেশিনের ঘরে আশ্রয় নেন। ওই শ্যালোমেশিনের ঘরে বজ্রপাত হলে ঘটনাস্থলেই ৬ জন মারা যান। আহত ৭ জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও ২ জনকে মৃত ঘোষণা করেন।

উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি ঘটনাস্থলে রয়েছেন বলে জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT