বুধবার ১২ জুন ২০২৪, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ে ভাঙল সব রেকর্ড

প্রকাশিত : ০৫:৩৭ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২২ শুক্রবার ১৫৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ঈদযাত্রায় বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড সৃষ্টি হয়েছে। গত ২৪ ঘণ্টায় সেতুর দুই পাড়ে প্রায় সাড়ে তিন কোটি টাকার টোল আদায় হয়েছে। শুক্রবার দুপুরে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের বঙ্গবন্ধু সেতু সাইট অফিসের নির্বাহী প্রকৌশলী এহসান মাসুদ বাপ্পী বিষয়টি নিশ্চিত করেন।

এহসান মাসুদ বাপ্পী বলেন, সেতুতে টোল আদায়ের সব রেকর্ড ভঙ্গ হয়েছে। বঙ্গবন্ধু সেতু চালুর পর থেকে একদিনে এটাই সর্বোচ্চ টোল আদায়ের রেকর্ড

জানা গেছে, বঙ্গবন্ধু সেতুতে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দুই পারে টোল আদায় হয়েছে ৩ কোটি ৪০ লাখ ৭ হাজার ৭০০ টাকা। এই সময়ে পরিবহণ পারাপার হয়েছে ৪৩ হাজার ৫৯৫টি। এতে সেতুর পূর্ব টোল প্লাজা দিয়ে উত্তরবঙ্গের দিকে ২৫ হাজার ১১৩টি পরিবহণ পার হয়েছে। অন্যদিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ১৮ হাজার ৪৮২টি পরিবহণ সেতুর পশ্চিম পার টোল প্লাজা অতিক্রম করেছে। এছাড়া ৬ হাজার ৩৪১টি মোটরসাইকেল সেতু পারাপার হয়েছে।

এর আগে ঈদুল ফিতরের সময় গত ২৯ এপ্রিল সর্বশেষ বঙ্গবন্ধু সেতু দিয়ে ৪৪ হাজার ২৭৪টি পরিবহণ পারাপারের বিপরীতে সেতুতে টোল আদায় হয়েছিল ৩ কোটি ১৯ লাখ ৭ হাজার ২০০ টাকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT