মঙ্গলবার ০৫ জুলাই ২০২২, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্টে আনোয়ারা বালিকা ফাইনালে

প্রকাশিত : ০৩:৩৫ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার ১,০৮৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধব -১৭)-১৯ এর জেলা পর্যায়ের প্রথম সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ সেপ্টেম্বর শনিবার সকালে চট্টগ্রাম বন্দর পোর্ট শামসুজ্জামান স্টেডিয়ামে জেলা পর্যায়ের প্রথম সেমিফাইনাল অনুষ্ঠিত হয়,এতে অংশগ্রহণ করে আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা বালিকা ফুটবল একাদশ বনাম সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থা বালিকা ফুটবল একাদশ। এতে সাতকানিয়া উপজেলা ক্রীড়া সংস্থা মহিলা ফুটবল একাদশকে আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা মহিলা ফুটবল একাদশ ৩-০ গোলে বিশাল ব্যবধানে পরাজিত করে ফাইনাল খেলার গৌরব অর্জন করেন।

আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থার মহিলা ফুটবল একাদশের হয়ে আফসানা,ফাহিমা সুলতানা ও মিলি ১টি করে গোল করেন। উল্লেখ্য যে আনোয়ারা মহিলা ফুটবল একাডেমির ৯ জন খেলোয়াড় আনোয়ারা উপজেলা ক্রীড়া সংস্থা একাদশের হয়ে অংশ গ্রহণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT