শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

বঙ্গবন্ধুর চেতনা থেকে আমরা অনেক দূরে : সুলতান মনসুর

প্রকাশিত : ১১:৪৩ পূর্বাহ্ণ, ১০ নভেম্বর ২০২০ মঙ্গলবার ১১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতীয় সংসদ সদস্য সুলতান মুহাম্মদ মনসুর আহমদ বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা থেকে আমরা অনেক দূরে। বঙ্গবন্ধুর আদর্শ এখন বাস্তবায়ন হচ্ছে না। মুখে বঙ্গবন্ধুর কথা ও পরনে মুজিবকোট থাকলেও অনেকেই বঙ্গবন্ধুর চেতনা ধারণ করেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক পরিশ্রম করলেও সকলের সহযোগিতা ছাড়া এই চেতনা বাস্তবায়ন অসম্ভব।

সোমবার রাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শুরু হওয়া স্মারক বক্তৃতায় অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর বলেন, এখন সংসদের অধিবেশন কক্ষে জাতির জনক বঙ্গবন্ধুর ছবি টাঙানো হয়েছে। কিন্তু ৩১ বছর আগে রক্তচক্ষু উপেক্ষা করে ডাকসুতে এই ছবি টাঙিয়েছিলাম।
তিনি বলেন, সংসদ সদস্যদের নিয়ে অনেক কথা হয়। শতকরা ৬৫ ভাগ সদস্য রাজনীতিতে ছিলেন না। সত্যিকারের রাজনীতিবিদদের রাজনীতিতে আনা উচিত।

তিনি আরও বলেন, দেশ দুর্নীতিতে ভরে গেছে। অনেক জায়গায় সংসদ সদস্যদের নিয়ন্ত্রণের বাইরে কাজ হচ্ছে। এটা হওয়া ঠিক না। বঙ্গবন্ধুর স্বপ্নসাধ বাস্তবায়নে সকলকে বঙ্গবন্ধুর মতো চরিত্রবান হওয়ার আহ্বান জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT