মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বগুড়ায় বিদেশী পিস্তল-গুলিসহ দাদন ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : ০১:৩৬ অপরাহ্ণ, ২৩ ফেব্রুয়ারি ২০২১ মঙ্গলবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বগুড়ায় অবৈধ অস্ত্রসহ পুলিশের অভিযানে গ্রেফতার হয়েছেন এক দাদন ব্যবসায়ী। বগুড়ার গাবতলী থানা পুলিশ আবু বকর ছিদ্দিক শাহীন (৪২) নামে ঐ ব্যক্তিকে বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গাবতলী উপজেলার ভান্ডারা চারমাথা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে গাবতলী উপজেলার গড়েরবাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে ও এলাকায় সুদের ব্যবসা করতো বলে জানিয়েছে পুলিশ।

গাবতলী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) লাল মিয়া জানান, স্থানীয় বাজারে শাহীনের সকাল-সন্ধ্যা নামে একটি সমিতি রয়েছে। সেখানে সে সুদের ব্যবসা করতো। সুদের ব্যবসা করা অন্য এক সমিতির সাথে শাহীনের টাকা পয়সা লেনদেন নিয়ে ঝামেলা হয়। ওই বাজারে বাকবিতণ্ডার সময় জনসম্মুখে পিস্তল বের করে শাহীন। এ ঘটনায় ছড়িয়ে পড়লে পুুলিশ অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে তার সমিতিতে বিদেশী পিস্তল ও এক রাউন্ড গুলিসহ শাহীনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত শাহীনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে গাবতলী থানায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT