শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বইমেলা শুরু হচ্ছে ১৮ মার্চ

প্রকাশিত : ০৪:১৭ অপরাহ্ণ, ২৭ জানুয়ারি ২০২১ বুধবার ৪৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বৈশ্বিক দুর্যোগ করোনার প্রাদুর্ভাবের কারণে এবারের অমর একুশে গ্রন্থমেলা নিয়ে লেখক, পাঠক, প্রকাশকসহ সর্বস্তরের মানুষের মাঝে ছিল নানা দ্বিধাদ্বন্দ্ব। শারীরিক উপস্থিতিতে এ বছর মেলা হবে কি না- এ নিয়েও আলোচনা-সমালোচনা ছিল বিভিন্ন মহলে। তবে সব জল্পনা-কল্পনা আর প্রতীক্ষার অবসান ঘটিয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, ১৮ মার্চ শুরু হবে এবারের অমর একুশে গ্রন্থমেলা।

গ্রন্থমেলার আয়োজনের বিষয়ে সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৮ মার্চ শুরু হবে অমর একুশে বইমেলা।

শেষ হবে ১৪ এপ্রিল। স্বাস্থ্যবিধি মেনে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হবে এবারের মেলা। সেভাবেই সজ্জিত হবে গ্রন্থমেলার পুরো প্রাঙ্গণ। বাংলা একাডেমির মহাপরিচালক হাবীবুল্লাহ সিরাজী জানান, গতকাল প্রধানমন্ত্রীর দফতরের অনুমতি মিলেছে। বর্তমানে আয়োজনের প্রস্তুতি চলছে। প্রকাশকদের সহযোগিতা নিয়ে খুব শিগগিরই মেলার প্রস্তুতি সম্পন্ন করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT