রবিবার ০৬ ডিসেম্বর ২০২০, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ফের রক্তাক্ত আফগানিস্তান, ১০ সেনাসহ নিহত ১৩

প্রকাশিত : ১০:০৬ পূর্বাহ্ণ, ১২ অক্টোবর ২০২০ সোমবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ফের রক্তাক্ত হলো আফগানিস্তান। রাস্তার ধারে পড়ে থাকা বোমা বিস্ফোরণে মারা গেলেন ১০ জন আফগান ন্যাশনাল আর্মির সেনা। বিস্ফোরণে মারা গেছেন ৩ জন সাধারণ মানুষও। বেশ কয়েকজন আহত হয়েছেন এই বিস্ফোরণে। আফগানিস্তানের শের ই পাল প্রদেশে সেনা কনভয়কে নিশানা করা হয়েছিল। তালেবান বা অন্য কোনও গোষ্ঠী এই বিস্ফোরণের দায় স্বীকার করেনি। আফগানিস্তানের প্রতিরক্ষা মন্ত্রালয় সূত্রে খবর, দেশটির বাঘলানে আরও একটি মাইন উদ্ধার করা হয়েছে। সেটি নিষ্ক্রিয় করা হয়েছে।

এদিকে, কয়েকদিন আগেই লাঘমানে ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু হয় ৮ জনের। লাঘমানের প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমলের কনভয় লক্ষ্য করে এদিন বিস্ফোরণ ঘটানো হয়। এই বিস্ফোরণের অল্পের জন্য প্রাণে বেঁচেছেন প্রাদেশিক গভর্নর। ৮ জনের মৃত্যুর পাশাপাশি আহত হন ৩০ জনেরও বেশি মানুষ। প্রাদেশিক গভর্নর রহমাতুল্লা ইয়ারমলের সামান্য আঘাত লাগলেও, তা গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে। প্রাদেশিক গভর্নরের মুখপাত্র আসাদুল্লাহ দৌলতজাই জানান গভর্ণর এখন সুস্থ রয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT