মঙ্গলবার ১৫ জুন ২০২১, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ফের অ্যাকশনে

প্রকাশিত : ০৭:৪১ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৩৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রুবেল, ইলিয়াস কাঞ্চন, মান্না ও শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি অ্যাকশন ছবি করেছিলেন সাদিকা পারভীন পপি। ‘চারিদিকে শত্রু’, ‘সেই তুফান’, ‘লাল বাদশা’, ‘হীরা চুনি পান্না’—ছবিগুলোতে মারপিটের কারিশমা দেখিয়েছেন নায়করাই।

তবে ‘বিদ্রোহ চারিদিকে’ ও ‘বস্তির রাণী সুরিয়া’য় পপিই ছিলেন অ্যাকশন দৃশ্যে। দুটি ছবিই পেয়েছিল জনপ্রিয়তা। এক যুগ পর আবারও ‘লেডি অ্যাকশন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া এই অভিনেত্রী। রকিবুল আলম রকিবের ‘ইয়েস ম্যাডাম’-এ চুক্তিবদ্ধ হয়েছেন সম্প্রতি। ১ নভেম্বর থেকে কক্সবাজারে শুটিং।

পপি বলেন, ‘পরিশ্রমী অভিনেত্রী হিসেবে আমার একটা সুনাম রয়েছে। অ্যাকশন দৃশ্যে শুটিং করাটা বরাবরই খুব উপভোগ করি। এই ছবির গল্পও আমার অভিনীত চরিত্রটিকে ঘিরে। আশা করছি ভক্তদের আরো একটি অ্যাকশন ছবি উপহার দিতে পারব।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT