রবিবার ০১ আগস্ট ২০২১, ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেন্সিডিলসহ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আটক

প্রকাশিত : ১০:৫৬ পূর্বাহ্ণ, ১৯ ডিসেম্বর ২০২০ শনিবার ১১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিলসহ রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) মো. নুরুজ্জামানসহ দুইজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। ফেন্সিডিলগুলো সোনামসজিদ এলাকা থেকে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছিল। আটক অপর ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জের কানসাট বিশ্বনাথপুর এলাকার সাজিদ। তিনি রাজশাহীর একটি ওষুধের দোকানের কর্মচারী।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের মহানন্দা ব্রিজ টোলঘর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল।

স্থানীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক সাইফুর রহমান শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে গণমাধ্যমকে জানান, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে টোলঘর এলাকায় অভিযান চালানো হয়। তখন রাজশাহী জেলা পরিষদের একটি পাজেরো জিপ গাড়িতে (রাজ মেট্রো ঘ-১১-০০৭১) তল্লাশি চালানো হলে গাড়ির ভেতর একটি ব্যাগে ৫টি কোকাকোলার বোতল ভর্তি লুজ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার জন্য তাদের চাঁপাইনবাবগঞ্জ সার্কিট হাউসে নিয়ে আসা হয়।
সাইফুর রহমান আরও জানান, ‘একজন সরকারি কর্মকর্তাকে গ্রেফতার করতে হলে অনুমতির প্রয়োজন হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অনুমতি সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

তবে গণমাধ্যমের সামনে সাজিদকে নিয়ে আসা হলেও, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নুরুজ্জামানকে গণমাধ্যমের সামনে হাজির করা হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT