বুধবার ২৭ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে বিপুল পরিমাণ মাদকসহ ১৪ মামলার আসামি আটক

প্রকাশিত : ০৩:৫৮ অপরাহ্ণ, ১০ আগস্ট ২০২১ মঙ্গলবার ২৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও গাঁজাসহ মো.জুয়েল হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। তিনি কুমিল্লার সদর দক্ষিণের মথুরাপুরের মিজানুর রহমানের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার ফেনী সদর থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ এস রহমান ফিলিং এন্ড সিএনজি স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ২টি প্লাস্টিকের বস্তায় মোড়ানো ১,৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ২২ কেজি গাঁজা ও ৩২ বোতল এস্কুফ সিরাপ উদ্ধার হয়।

Bangladesh Pratidin
র‌্যাব-৭ এর স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের জানান, মিজানের বিরুদ্ধে ১৪ অধিক মামলা রয়েছে। সে দীর্ঘদিন মাদক দ্রব্য গাঁজা, এস্কুফ সিরাপ ও ইয়াবা চট্রগ্রাম থেকে ফেনী এনে জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের নিকট বিক্রি করছিলো। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৩ লক্ষ ৫৯ হাজার টাকা। আসামিকে আজ মঙ্গলবার ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT