শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফেডারেশন কাপ শুরু ১৯ ডিসেম্বর

প্রকাশিত : ০৯:৪২ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০২০ শুক্রবার ৯ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ফেডারেশন কাপ দিয়ে শুরু হচ্ছে ২০২০-২১ পেশাদার ফুটবল লীগ মৌসুম। টুর্নামেন্টটি শুরু হবে আগামী ১৯শে ডিসেম্বর। আর আগামী ১লা নভেম্বর হতে ১৫ই ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে খেলোয়াড়দের দলবদল।

২০২০-২১ প্রিমিয়ার লীগে সর্বোচ্চ ৪ জন বিদেশি খেলোয়াড় রেজিস্ট্রেশন করতে পারবে ক্লাবগুলো। এদের মধ্যে ন্যূনতম একজন এশীয় খেলোয়াড় থাকতে হবে। কোনো ক্লাব কোনো খেলোয়াড় ছাড়তে চাইলে আগামী ৩০শে অক্টোবরের মধ্যে ওই খেলোয়াড়কে জানাতে হবে।

তাছাড়া গত মৌসুমের খেলোয়াড়দের চুক্তির ন্যূনতম ৩৫ শতাংশ অর্থ চলতি মৌসুমে সংশ্লিষ্ট ক্লাব কর্তৃক সাইনিং মানি হিসেবে প্রদান করা হবে।
প্রিমিয়ার লীগের ভেন্যু নির্ধারণের জন্য ঢাকা ও এর আশপাশে মোট ৬টি স্টেডিয়াম (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, বাংলাদেশ আর্মি স্টেডিয়াম, শহীদ বরকত স্টেডিয়াম-গাজীপুর, মোসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম- নরসিংদী, বিকেএসপি ও কুমিল্লা জেলা স্টেডিয়াম) পর্যবেক্ষণ করছে পেশাদার লীগ কমিটি। এগুলোর মধ্য থেকেই ৩-৪ টি ভেন্যু চূড়ান্ত করা হবে ২০২০-২১ মৌসুমের জন্য।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT