বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪, ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফুটপাত থেকে খুঁজে বের করে সাজেদাকে বাড়ি পাঠালেন পলক

প্রকাশিত : ০৭:২৯ অপরাহ্ণ, ৮ জানুয়ারি ২০২৩ রবিবার ৫৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জমিজমার ঝামেলা নিয়ে ঘর ছেড়ে তীব্র শীতে রাজধানীর ফুটপাতে আশ্রয় নেওয়া নাটোরের সিংড়া উপজেলার সাজেদা বেগমকে খুঁজে বের করে তাকে কম্বল ও অর্থ সহায়তা দিয়ে গ্রামে পাঠানোর ব্যবস্থা করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

শনিবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ‘রাজধানীতে অসহায় ভাসমান সাজেদা বেগম’ শীর্ষক প্রতিবেদন প্রচারের পর প্রতিমন্ত্রী তার বিষয়ে খোঁজ-খবর নিতে শুরু করেন বলে জানান আইসিটি বিভাগের জনসংযোগ কর্মকর্তা শহিদুল আলম মজুমদার।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক রোববার বেলা ১২টার দিকে সাজেদা খাতুনকে কারওয়ান বাজারের পেট্টোবাংলার পার্শ্ববর্তী ফুটপাত থেকে খুঁজে বের করেন। সাজেদার বাড়ি নাটোরের সিংড়া উপজেলার ১ নং সুকাশ ইউনিয়নের হাসপুকুরিয়া গ্রামে।

আইসিটি বিভাগের জনসংযোগ শহিদুল আলম জানান, প্রতিমন্ত্রী সাজেদা বেগমের বিস্তারিত খোঁজ-খবর নেন এবং তাকে নগদ ২০ হাজার টাকা ও শীতবস্ত্র দেন। নিজের গাড়ি করে গ্রামে পাঠানোর ব্যবস্থা করেন।

এছাড়া এলাকায় বসতভিটার জমির ঝামেলা মিটিয়ে তাকে সেখানে ঘর তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রতিমন্ত্রী। পাশাপাশি ওই নারীকে স্বাবলম্বী করতে নগদ তিন লাখ টাকা সহায়তা দেওয়ার ঘোষণা দেন তিনি। সাজেদার সন্তানদের জন্যও সার্বিক সহযোগিতা করবেন বলেও জানিয়েছেন জুনাইদ আহমেদ পলক।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT