সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাতেমার অ্যাকাউন্টে একদিনেই জমা ৬৫ হাজার টাকা

প্রকাশিত : ০৯:০৫ অপরাহ্ণ, ১৯ জুলাই ২০২২ মঙ্গলবার ৮২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনার সময় জন্ম নেওয়া শিশু ফাতেমার নামে যে ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে, তাতে ৬৫ হাজার টাকা জমা হয়েছে।

সোমবার উপজেলা প্রশাসন নবজাতক ও তার অপর দুই ভাই-বোনের সহায়তার জন্য ব্যাংক অ্যাকাউন্ট খোলে। হিসাব নাম্বার- ৩৩২৪১০১০২৮৭২৮, সোনালী ব্যাংক, ত্রিশাল শাখা।

হিসাব পরিচালনা করছেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নবজাতকের দাদা মোস্তাফিজুর রহমান বাবলু।

শিশু ফাতেমা এবং তার বোন জান্নাত ও ভাই এবাদতকে সহায়তার জন্য খোলা ওই হিসাবে মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত জমা হয়েছে ৬৫ হাজার টাকা।

ইউএনও মো. আক্তারুজ্জামান জানান, সোনালী ব্যাংক ত্রিশাল শাখা থেকে স্টেটমেন্ট নিয়েছি। সেখানে দেখা গেছে, ব্যাংক অ্যাকাউন্ট খোলার পর থেকে মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত ৬৫ হাজার টাকা জমা পড়েছে। আশা করছি, অসহায় পরিবারটির সহায়তায় আরও টাকা জমা পড়বে।

সোনালী ব্যাংক ত্রিশাল শাখার ব্যবস্থাপক মোহাম্মদ দিলোয়ার হোসেন জানান, নবজাতকের পরিবারের নামে ব্যাংক অ্যাকাউন্ট খোলার পর মানুষের সহযোগিতার ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমাদের ব্যাংক থেকে যতটুকু সহযোগিতা করার আমরা করব।

শিশু ফাতেমার দাদা মোস্তাফিজুর রহমান বাবলু জানান, তিন নাতি-নাতনির জন্য প্রশাসন একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলে দিয়েছে। সবাই যদি সহায়তা করে তাহলে আমরা দুই প্রতিবন্ধী স্বামী-স্ত্রীসহ নাতি-নাতনিদের খাওয়া-দাওয়া ও পড়াশোনা চালাতে পারব।

গত শনিবার ত্রিশালে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান স্বামী, অন্তঃসত্ত্বা স্ত্রী ও তাদের এক মেয়ে। কিন্তু দুর্ঘটনায় মৃত্যুর সময় অন্তঃসত্ত্বা নারী জন্ম দিয়ে যান আরেকটি কন্যাশিশু।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT