বুধবার ১২ জুন ২০২৪, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালের লড়াইয়ে রংপুরকে ১৮৩ রানের লক্ষ্য দিল সিলেট

প্রকাশিত : ০৮:৩১ অপরাহ্ণ, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ মঙ্গলবার ৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

প্রথম সুযোগ হারিয়েছে সিলেট স্ট্রাইকার্স। সবার আগে কোয়ালিফায়ার নিশ্চিত করেও কুমিল্লার কাছে হারায় ফাইনালে যেতে পারেনি মাশরাফির দল। জিতলে ফাইনালে, হারলে বিদায়; এমন সমীকরণে দ্বিতীয় কোয়ালিফায়ারে রংপুর রাইডার্সকে ১৮৩ রানের ভালো লক্ষ্য দিয়েছে সিলেট।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে দারুণ শুরু পায় সিলেট। কিন্তু ওই শুরুর ফায়দা দলটির মিডল অর্ডারের ব্যাটাররা নিতে পারেননি। তবে লোয়ার অর্ডারে সাবেক লঙ্কান পেস অলরাউন্ডার থিসারা পেরেরা ও দক্ষিণ আফ্রিকার জর্জ লিন্ডে ছোট্ট ঝড় দেখিয়ে দলকে ভালো সংগ্রহ এনে দিয়েছেন।

ওপেনিংয়ে নেমে সিলেটের নাজমুল শান্ত ও তৌহিদ হৃদয় ৮.৫ ওভারে ৬৫ রান যোগ করেন। বাঁ-হাতি শান্ত ৩০ বলে পাঁচটি চার ও এক ছক্কায় ৪০ রান করে ফিরে যান। পরেই তৌহিদ হৃদয় আউট হন ২৫ বলে দুই চার ও এক ছক্কায় ২৫ রান করে। এরপর রান বাড়িয়ে নেওয়ার চিন্তায় তিনে নামেন অধিনায়ক মাশরাফি মর্তুজা। তিনি ১৬ বলে তিন চার ও এক ছক্কায় ২৮ রান করে পরিকল্পনা কাজে লাগান।

তবে চারে নামা জাকির হোসেন তুলে খেলতে গিয়ে ১৩ বলে ১৬ করে আউট হন। পাঁচে নেমে জিম্বাবুয়ের রায়ান বার্ল ৬ বলে ১৫ রান করে ভালো কিছু আশা দিয়ে ফিরে যান। মুশফিকুর রহিম আউট হন ৬ রান করেন। এরপর থিসারা পেরেরা ও জর্জ লিন্ডে ঝড় দেখান। থিসারা রান আউটে কাটা পড়ার আগে ১৫ বলে ২১ রান করেন। লিন্ডে ১০ বলে দুই ছক্কা ও এক চারে খেলেন ২১ রানের ইনিংস।

রংপুরের হয়ে ভালো বোলিং করেছেন শেখ মাহেদি। তিনি ৪ ওভারে ২৫ রান দিয়ে নিয়েছেন একটি উইকেট। পেসার হাসান মাহমুদ ৪ ওভারে ৩৪ রান দিয়ে দুই উইকেট নিয়েছেন। এছাড়া দাশুন শানাকা দুই উইকেট পেলেও ৪ ওভারে ৪৫ রান খরচ করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT