সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফল প্রত্যাখ্যান করা রুপনকে অবাঞ্ছিত ঘোষণা

প্রকাশিত : ০৫:২৭ পূর্বাহ্ণ, ১৫ জুন ২০২৩ বৃহস্পতিবার ৫৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিনকে নিয়ে উদ্দেশ্যমূলক বক্তব্যের অভিযোগে পরাজিত মেয়র প্রার্থী কামরুল আহসান রুপনকে বরিশালে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। এদিকে ১২ জুনের নির্বাচনকে ডিজিটাল প্রহসন আখ্যা দিয়ে ফলাফল বর্জন করেছেন রুপন।

বুধবার দুপুরে নগরীর সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা করে রুপনকে অবাঞ্ছিত ঘোষণা করে ছাত্র ও যুবদলের নেতাকর্মীরা।

এ সময় দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নেওয়ায় রুপনের কুশপুত্তলিকা দাহ করা হয়। নির্বাচনে অংশগ্রহণের পরপরই ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক নেতা রুপনকে বহিষ্কার করে বিএনপি।

এদিকে ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত এই নির্বাচনকে ডিজিটাল প্রহসন মন্তব্য করে ফলাফল প্রত্যাখ্যান করেছেন রুপন।

বুধবার তিনি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানান, অধিকাংশ ভোট কেন্দ্রে ছাত্র-যুবলীগের কর্মীরা ভোটারদের নৌকায় ভোট দিতে বাধ্য করেছে। পূর্বপরিকল্পনা অনুযায়ী ভোট গণনার আগে সব কেন্দ্র থেকে পুলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। সাধারণ মানুষ এই নির্বাচনে ভোট দিতে পারেননি। অথচ দেখানো হয়েছে ৫২ শতাংশ ভোটগ্রহণ। এটা ইভিএমের ডিজিটাল জালিয়াতি।

রুপনের বিরুদ্ধে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন বরিশাল দক্ষিণ জেলা ছাত্রদলের সহ-সভাপতি সবুজ আকন। বক্তৃতা করেন- দক্ষিণ জেলা বিএনপি আহ্বায়ক কমিটির সদস্য মুসফিকুল হাসান মামুন, যুবদল নেতা সাকলাইন, জেলা দক্ষিণ ছাত্রদল সহ-সভাপতি লিয়ন, মোহাম্মদ নজরুল, আরিফ সিকদার ও হাবিব সিকদার।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT