শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ফখরুলের বাসায় ডিম ছোড়ার ঘটনায় আরও ৫ নেতা বহিষ্কার

প্রকাশিত : ১১:১৫ পূর্বাহ্ণ, ১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার ৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসভবনে ডিম ছুড়ে প্রতিবাদ করার অপরাধে স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আরও পাঁচজনকে বহিষ্কার করা হয়েছে। এর আগে এ ঘটনায় জড়িত থাকার অপরাধে মহানগর উত্তর বিএনপির ১২ নেতাকে বহিষ্কার করা হয়।

সোমবার দিবাগত রাতে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিজান ও ছাত্রদল মহানগর উত্তরের দপ্তর সম্পাদক তানভীর আহমেদ খান ইকরাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- উত্তরা পূর্ব থানা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক মো. শরীফ হোসেন ও একই থানার যুগ্ম-আহ্বায়ক কাজী ইমরান। দক্ষিণ খান থানা ছাত্রদল নেতা মো. হারুনুর রশীদ বাবু, আব্দুল আজিজ ও বিমানবন্দন থানা ছাত্রদল নেতা শাকিল আহমেদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT