শনিবার ২৪ অক্টোবর ২০২০, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার’

প্রকাশিত : ০২:০৭ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০২০ শনিবার ১১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের অহংকার। তিনি মানুষের জন্য, দেশের কল্যাণের জন্য রাজনীতি করেন। তিনি নিজের জন্য কোনও কিছু করেননি। সারা জীবন এদেশের মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন।

আজ শনিবার বেলা ১১টায় বগুড়া জেলা শহরের সাতমাথায় মুজিব মঞ্চে পৌর আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও দেশব্যাপী ধর্ষণের বিরুদ্ধে বিক্ষোভ ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি আরও বলেন, বাংলাদেশ তৃতীয় বিশ্বের কাছে অনুস্মরনীয়। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব সারা বিশ্বে অনুকরনীয়। আওয়ামী লীগ সরকার দেশ ও দেশের মানুষের পক্ষে লড়াই করে। আর বিএনপি দেশকে পিছিয়ে দিতে রাজনীতি করে।

তিনি বলেন, ১৯৭৫ সালে একটি কুচক্রী মহল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার স্ব-পরিবারকে হত্যা করে আওয়ামী লীগ কে ধ্বংস করতে চেয়েছিল। সেসময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা দেশের বাহিরে থাকায় প্রাণে বেঁচে যান। বর্তমান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অন্ধকার থেকে আলোর পথে ধাবিত হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে তিনি দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, দেশের এক কোটি মানুষকে ১০ টাকা কেজি চাল খাওয়ার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যারা দেশে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটূক্তি করে তাদের দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে। প্রতিটি এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের সচেতন থাকতে হবে যেন কেউ আওয়ামী লীগের বিরুদ্ধে ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র না করতে পারে।

সমাবেশে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফি নেওয়াজ খান রবিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, জেলা আওয়ামী লীগের সাবেকসহ সভাপতি এড: মকবুল হোসেন মুকুলসহ জেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT