সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর নির্দেশনায় স্মার্ট বাউফল গড়তে চান সুপ্ত

প্রকাশিত : ০৫:৪০ পূর্বাহ্ণ, ১৩ জুন ২০২৩ মঙ্গলবার ৬১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-২ (বাউফল) আসনে আওয়ামী লীগের মনোনয়নে বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসাবে বাউফলকে আধুনিক ও স্মার্ট জনপদ হিসেবে গড়তে চান কেন্দ্রীয় যুবলীগ নেতা রাশেদুল হাসান সুপ্ত।

মনোনয়ন প্রত্যাশী রাশেদুল হাসান সুপ্ত জানান, একমাত্র রাজনীতির মাধ্যমেই জনগণকে সঠিক সেবা দেয়া সম্ভব। আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধামন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করতে চাই। প্রধানমন্ত্রী ইতোমধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষনা দিয়েছেন। মনোনয়ন পেলে পটুয়াখালী-২ (বাউফল) আসনকে প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট জনপদ গড়তে নিজের সর্বোচ্চ বিলিয়ে দেব।

রাশেদুল হাসান সুপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সনদ অর্জন করেছেন। পূর্বে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব সফলভাবে পালন করেছেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT