শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে দেওয়া বক্তব্যের জন্য মিনুর দুঃখপ্রকাশ

প্রকাশিত : ০৩:০৮ অপরাহ্ণ, ৭ মার্চ ২০২১ রবিবার ৩৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

রাজশাহীর বিভাগীয় সমাবেশে দেওয়া বক্তব্যের জন্য দুঃখপ্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

আজ রবিবার নগর বিএনপির দফতর সম্পাদক নাজমুল হক ডিকেনের পাঠানো এক বিবৃতিতে বলা হয়, ‘কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রাজশাহী বিভাগীয় সমাবেশে আমার (মিজানুর রহমান মিনু, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা) বক্তব্যের জন্য যারা ব্যথিত হয়েছেন, মর্মাহত হয়েছেন, আমি তাদের নিকট দুঃখ প্রকাশ করছি।

আমি এই মহানগরীতে জন্মগ্রহণ করে দীর্ঘদিন রাজশাহীবাসীকে নিয়ে রাজনীতি করে আসছি। কোন ব্যক্তি বিশেষ বা গোষ্ঠী বিশেষকে উদ্দেশ্য করে আক্রোশমূলক বক্তব্য প্রদান করা আমার স্বভাব বহির্ভূত। তাই সবাইকে আমার বক্তব্যে ষড়যন্ত্র না খুঁজার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT