শনিবার ৩১ জুলাই ২০২১, ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রতিটি ইউনিয়নে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করা হবে : স্বরাষ্ট্র মন্ত্রী

প্রকাশিত : ০৩:৪৭ অপরাহ্ণ, ২০ মার্চ ২০২১ শনিবার ৬৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, দেশের প্রতিটি ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন করা হবে।

আজ শনিবার (২০ মার্চ) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতী নগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণের একটি সভায় ভার্চুয়ালি অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। এসময় বঙ্গবন্ধুর ম্যুরাল ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের নামফলক উম্মোচনের উদ্বোধন করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সালাহ উদ্দিন ভুঁইয়ার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে লক্ষ্মীপুর প্রান্তে অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভুঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, পৌর মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নুরুল হুদা পাটওয়ারী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি জাকির হোসেন আজাদ ভুঁইয়া প্রমুখ।
অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী ও মুক্তিযোদ্ধারাসহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT