শনিবার ১৩ আগস্ট ২০২২, ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পৃথিবীটা এখনও সুন্দর ॥ সুস্মিতা সেন

প্রকাশিত : ০৫:১৩ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২২ রবিবার ১৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সম্পর্কের কথা জানাজানি হতেই নিন্দার ঝড় আছড়ে পড়েছিল সুস্মিতার জীবনে। তাঁকে অর্থলোভী, বিকৃত— নানান তকমা দেওয়ার প্রতিযোগিতা চলছিল। এ কথা শুনে গোটা বিশ্ব যেন বিরুদ্ধে চলে গিয়েছিল সুস্মিতার। তবে সুস্মিতা সেনের চেনা পৃথিবীটা ফিরিয়ে দিলেন তার অনুরাগীরাই।

বিদেশ সফর সেরে ফিরেই আপ্লুত সুস্মিতা সেন। ঘৃণা, কটাক্ষের ঝড় শেষে ভালবাসায় উপচে পড়ছে তাঁর ঘর। ডাকযোগে উপহার, ফুল আরও কত কী এসে পৌঁছেছে তাঁর ঠিকানায়। সঙ্গে মন ছোঁয়া চিঠি। বিশ্ব জোড়া অনুরাগীরা আজও তাঁকে কতটা ভালবাসেন তা নতুন করে উপলব্ধি করলেন ব্রহ্মাণ্ডসুন্দরী। সকলের সঙ্গে ভাগ করে নিলেন উপহারের ঝলক। লিখলেন, ‘আমি ঠিকই জানতাম, পৃথিবীটা আজও সুন্দর।’

সুস্মিতা তাঁর এক ভক্তের লেখা চিঠিও পড়ে শোনান । নিশা নামের সেই মহিলা সুস্মিতাকে লিখেছেন, ‘প্রিয় সুস্মিতা ম্যাডাম, আমার যখন ক্লান্তি আসে, কষ্ট হয়, আমি জানি কী ভাবে নিজের মুখে হাসি ফোটাব। চোখ বন্ধ করে শুধু আপনার কথা ভাবি। মনটা খুশিতে ভরে যায়। আপনিই আমার বিশ্ব।’

ভক্তের এই বার্তায় বুক ভরে ওঠে সুস্মিতার। তিনি উত্তরে লেখেন, ‘আমার মুখেও হাসি ফুটিয়ে দিল তোমার কথাগুলো। অনেক ভালবাসা নিও, খুব ভাল থেকো মেরি জান!’ কয়েক দিনে ছবিটা এত বদলে যেতে দেখে ফের জীবনে আস্থা রাখতে শুরু করলেন সুস্মিতা।

গত ১৪ জুলাই প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সম্পর্কের কথা জানাজানি হতেই নিন্দার ঝড় আছড়ে পড়েছিল অভিনেত্রীর যাপনে। তাঁকে অর্থলোভী, বিকৃত— নানান তকমা দেওয়ার প্রতিযোগিতা চলছিল। আহত সুস্মিতা লিখেছিলেন, মানুষের মন এত সংকীর্ণ হয়ে পড়েছে দেখে খারাপ লাগছে তাঁর। চেনা পৃথিবীটা কবে এত বদলে গেল?

তার পর সপ্তাহ ঘুরতে না ঘুরতেই পাশে পেলেন এত জন শুভানুধ্যায়ীকে। বুঝলেন ব্যক্তিগত জীবন ব্যতিরেকে আজও তাঁকে অনেকেই ভালবাসে। সুস্মিতার চেনা পৃথিবীটা ফিরিয়ে দিলেন তাঁরাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT