শুক্রবার ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ কিশোরীদের আত্মরক্ষার্থে মাসব্যাপী কারাতে প্রশিক্ষণের উদ্বোধন ◈ কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার ◈ ‘দেশে করোনায় মৃতদের ৬০ শতাংশের বেশি ডায়াবেটিস-উচ্চরক্তচাপের রোগী’ ◈ ঘাটতি পূরণে প্রাথমিক শিক্ষকদের জন্য ১১ দফা নির্দেশনা ◈ ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় কিউকম ◈ বাংলাদেশিদের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার জাপানের ◈ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নামে প্রতিবন্ধী কার্ড ◈ ১৫ দফা দাবিতে তিনদিনের ধর্মঘটের ডাক ট্রাক ও কাভার্ড ভ্যান মালিক সমিতির ◈ করোনা: বরিশালে রেকর্ড সর্বনিম্ন শনাক্ত ◈ এখনও করোনা সংক্রমণের কোনও খবর আসেনি: শিক্ষামন্ত্রী

পুলিশ লাইনে হামলার পরিকল্পনাকারী যুবদল নেতা গ্রেফতার

প্রকাশিত : ১১:০৫ পূর্বাহ্ণ, ২১ এপ্রিল ২০২১ বুধবার ৫২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

হেফাজতে ইসলামের হরতাল চলাকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ লাইনে হামলা মামলার প্রধান আসামি জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক হাসমত খন্দকারকে (৪৯) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার শরীফপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনে যে হামলা হয়েছিল, তার পরিকল্পনাকারী ছিলেন হাসমত। সে সদর উপজেলার ঘাটুরা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মো. ইশতিয়াক আহমেদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাসমতকে গ্রেফতার করা হয়। সে পুলিশ লাইনে হামলার মূল পরিকল্পনাকারী। তার নির্দেশে সেদিন হামলা চালানো হয়েছিল।
গত ২৮ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের হরতাল চলাকালে জেলা পুলিশ লাইনে হামলা চালায় দুষ্কৃতকারীরা। এ ঘটনায় ১৪ এপ্রিল পুলিশ লাইনের সংরক্ষিত পুলিশ পরিদর্শক (আরআই) সৈয়দ এমদাদুল হক বাদী হয়ে ৪৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৭০০-৮০০ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা করেন। ওই হামলায় পুলিশ লাইনের সাড়ে ছয় লাখ টাকার ক্ষতি হয় বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT