শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের জন্য হেলমেট-জ্যাকেট, আসামিদের জন্য ফের ডাণ্ডাবেড়ি

প্রকাশিত : ০৪:৫৪ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০২২ বুধবার ৬২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

ঢাকার আদালত থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনার পর আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যদের জন্য ৩০টি হেলমেট এবং ৩০টি বুলেটপ্রুফ জ্যাকেট দেওয়া হয়েছে।

আদালত ভবনের প্রত্যেক ফ্লোরে পুরনো ক্লোজড সার্কিট ক্যামেরা সংস্কারের পাশাপাশি নতুন ক্যামেরা বসানোর কাজেও হাত দিয়েছে কর্তৃপক্ষ। পুলিশের অনুরোধে কারাগার থেকে জঙ্গি ও চাঞ্চল্যকর মামলার আসামিদের আদালতে পাঠানো হচ্ছে ডাণ্ডাবেড়ি পরিয়ে।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার জসিম উদ্দিন বুধবার এ তথ্য জানান। তিনি বলেন, রোববার আসামি ছিনতাইয়ের ঘটনার পর সোমবারই আদালতের হাজতখানায় হেলমেট ও বুলেটপ্রুফ জ্যাকেট সরবরাহ করা হয়েছে পুলিশ সদস্যদের জন্য।

এখন থেকে জঙ্গিসহ চাঞ্চল্যকর মামলার আসামিদের হাজতখানা থেকে এজলাস কক্ষে আনা-নেওয়ার সময় পুলিশ সদস্যরা এসব নিরাপত্তাসামগ্রী ব্যবহার করবেন বলে জানান ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজতখানার ইনচার্জ পুলিশ পরিদর্শক আবদুল হাকিম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT