রবিবার ১৭ অক্টোবর ২০২১, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিপিই না পেয়ে পাকিস্তানে চিকিৎসকদের বিক্ষোভ, পুলিশের লাঠিচার্জ

প্রকাশিত : ১২:১০ অপরাহ্ণ, ৮ এপ্রিল ২০২০ বুধবার ১৫৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

করোনা ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দিতে গিয়ে পর্যাপ্ত ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী (পিপিই) না পেয়ে বিক্ষোভ করেছেন পাকিস্তানের চিকিৎসকরা। এ সময় পুলিশের সঙ্গে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে অর্ধশতাধিক চিকিৎসককে আটক করে পুলিশ।

এএফপি খবরে বলা হয়- পর্যাপ্ত পিপিই না পেয়ে বেলুচিস্তানের কোয়েটায় প্রধান হাসপাতালের সামনে মঙ্গলবার শতাধিক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী বিক্ষোভ করছিলেন। এক পর্যায়ে বিক্ষোভ মিছিলটি প্রদেশের মুখ্যমন্ত্রীর বাসভবনের দিকে যায়। এ সময় বিক্ষোভকারীদের লাঠিচার্জ করে পুলিশ। পরে ৫৩ জন চিকিৎসককে আটক করা হয়। পরে অবশ্য চিকিৎসকদের ছেড়ে দেয়া হয়।

বেলুচিস্তান সরকারের মুখপাত্র লিয়াকত শেহওয়ানি বলেন, মাস্ক ও সুরক্ষা চশমাসহ পিপিইর সংকটের জন্য চিকিৎসকরা বিক্ষোভ করেছেন। শিগগিরই তাদেরকে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT