রবিবার ২৭ নভেম্বর ২০২২, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পিকআপের ধাক্কায় কুষ্টিয়া ডিসির দেহরক্ষী নিহত

প্রকাশিত : ০৯:৩৪ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২০ মঙ্গলবার ২৬৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কুষ্টিয়ায় পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ইব্রাহিম খলিল (৩৫) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার (২০ এপ্রিল) রাত সোয়া আটটার দিকে কুষ্টিয়া শহরের কানাবিল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। সে কুষ্টিয়া জেলা প্রশাসকের দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করছিলেন। নিহত ইব্রাহিম খলিল মেহেরপুর জেলার গাংনী উপজেলার মোহাম্মদপুর এলাকার মহিউদ্দিনের ছেলে। কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মোস্তাফিজুর রহমান জানান, রাত সোয়া ৮টার দিকে মোটরসাইকেলে করে সে জুগিয়া এলাকায় যাচ্ছিল। এ সময় কানাবিল মোড়ে পৌঁছালে বিপরীতমুখী একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। রাত ১০টায় কুষ্টিয়া পুলিশ লাইন্সে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানান কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর এনডিসি মুসব্বিরুল ইসলাম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT