শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিএসজিতে কেন ৩০ নম্বর জার্সিই বেছে নিলেন মেসি? (ভিডিও)

প্রকাশিত : ১২:০১ অপরাহ্ণ, ১১ আগস্ট ২০২১ বুধবার ১৬ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

আর ‘এলএম১০’ নয়, এবার গোল করলেই লিখতে হবে ‘এলএম৩০’। কারণ যাবতীয় প্রতীক্ষার অবসান ঘটিয়ে ৩০ নম্বর জার্সি পরে প্যারিসের মাঠে নেমে পড়লেন লিওনেল মেসি। এবার আর বিপক্ষের ত্রাস নয়, একেবারে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ঘরের ছেলে হয়ে।

মেসি সেই জার্সি নম্বর বেছে নেওয়ায় অনেকেই নস্টালজিয়ায় ভেসে গিয়েছেন। কারণ ১৭ বছর আগে বার্সার সিনিয়র দলের হয়ে প্রথমবার মাঠে নামার সময় মেসির জার্সি নম্বর ছিল ৩০। এরপর দুটি মৌসুমে ১৯ নম্বরের জার্সিও পরেছিলেন। তারপর ২০০৮ সালে ১০ নম্বর জার্সি বেছে নিয়েছিলেন মেসি।

মঙ্গলবার গভীর রাতে (বাংলাদেশ সময় অনুযায়ী) পিএসজি ১ মিনিট ৫৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে আনুষ্ঠানিকভাবে মেসির যোগ দেওয়ার খবর জানায়। পোস্টের ক্যাপশনে লেখা ছিল, ‘পিএসজি * মেসি: প্যারিসে এক নতুন হিরে।’ সেই ভিডিওর একেবারে শেষ লগ্নে আবার লেখা আছে, ‘লিও মেসি ২০২৩’। অর্থাৎ দু’ বছরের চুক্তিতে প্যারিসে যোগ দিয়েছেন মেসি। তবে ফরাসি ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, তৃতীয় বছরের একটি বিকল্পও আছে।
সরকারিভাবে প্যারিসের ঘরের ছেলে হওয়ার পর মেসি বলেন, “পিএসজিতে আমার ক্যারিয়ারের নতুন অধ্যায় শুরু করতে পেরে আমি উচ্ছ্বসিত। ফুটবল নিয়ে আমার যে স্বপ্ন, তার প্রতিটি এই ক্লাবের সঙ্গে মিলে গিয়েছে। আমি জানি, এখানকার খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফরা কতটা প্রতিভাবান। ক্লাব এবং সমর্থকদের জন্য ভালো কিছু তৈরি করতে প্রতিজ্ঞাবদ্ধ আমি।”

যে সমর্থকদের জন্য ভালো কিছু করার বিষয়ে প্রতিজ্ঞাবদ্ধ মেসি, সেই সমর্থকরা কয়েক ঘণ্টা ধরে কার্যত চাতক পাখির মতো ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর জন্য অপেক্ষা করছিলেন। পিএসজির স্টেডিয়ামের সামনে জড়ো হন কাতারে-কাতারে সমর্থক। উচ্চস্বরে চিল্লাতে থাকেন। রীতিমতো ধোঁয়ায় ঘিরে যায় স্টেডিয়াম চত্বর। এক পিএসজি সমর্থক বলেন, “পাগলের মতো লাগছে। অবশেষে একজন কিংবদন্তি আসছেন।”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT