বৃহস্পতিবার ৩০ নভেম্বর ২০২৩, ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ

পিএসএল ছেড়ে হঠাৎ পরিবারের কাছে সাকিব

প্রকাশিত : ০৫:২১ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২৩ সোমবার ৫২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষে সব ক্রিকেটার বিশ্রাম পেলেও সাকিব আল হাসানকে ছুটতে হয়েছে পাকিস্তানে। সেখানে চলমান পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে গিয়েছিলেন এ দেশসেরা ক্রিকেটার। কিন্তু এক ম্যাচ খেলার পর পিএসএলেও থাকা হলো না। খেলা ছেড়ে হঠাৎ পরিবারের কাছে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন এ অলরাউন্ডার।

পিএসএলে পেশাওয়ার জালমিতে নাম লিখিয়েছিলেন সাকিব। এক ম্যাচ খেলেই বাদ পড়তে হলো বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ককে।
সাকিবের স্থলাভিষিক্ত হয়েছেন আফগানিস্তানের পেস বোলিং অলরাউন্ডার আজমতউল্লাহ ওমরজাই। এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে জালমি।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পেশাওয়ার প্লে অফে জায়গা করে নিলে আবার ফিরতে পারেন সাকিব। সাকিব নিজেও তেমনটা আভাস দিয়ে বলেছেন— একটি গুরুত্বপূর্ণ ব্যক্তিগত কারণে আমাকে আপাতত পিএসএল ছেড়ে যেতে হচ্ছে। আমি জানি, এখানে আমার অনেক প্রবল সমর্থকগোষ্ঠী আছে এবং এই দর্শকদের সামনে সব ম্যাচ খেলার জন্য উন্মুখ ছিলাম। তবে হতাশ হওয়ার কিছু নেই। পেশাওয়ারের শিরোপা পুনরুদ্ধারে অবদান রাখার জন্য টুর্নামেন্টের দ্বিতীয় ভাগে কোনো একটি পর্যায়ে আমি আবার ফিরব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT