সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাহাড়ে অভিযানে ৭ জঙ্গি গ্রেফতার, বিপুল অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

প্রকাশিত : ০৯:৫৯ পূর্বাহ্ণ, ২১ অক্টোবর ২০২২ শুক্রবার ৮৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পার্বত্যাঞ্চলে অভিযান চালিয়ে আরও ৭ জঙ্গিকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের সঙ্গে তিন পাহাড়িকে গ্রেফতার করা হয়েছে।এ নিয়ে তৃতীয় দফায় মোট ১৯ জঙ্গি সদস্যকে গ্রেফতার করা হলো।

বৃহস্পতিবার র‌্যাবের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, বান্দরবান ও রাঙামাটিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

সম্প্রতি পার্বত্যাঞ্চলে নতুন জঙ্গি সংগঠন ‘জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বিয়া’র আস্তানা তথ্য জানায় র‌্যাব। আগের দুই দফাসহ তৃতীয় দফায় গ্রেফতার সাতজন এই সংগঠনের সদস্য বলে জানিয়েছে র‌্যাব।

এ ছাড়া আরও যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে, তারা পাহাড়ি বিচ্ছিন্নতাবাদী সংগঠনের।

গ্রেফতার পাহাড়িরা কোন সংগঠনের- তা স্পষ্ট করেনি র‌্যাব। তবে এরা কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের বলে শোনা যাচ্ছে। যে দলটি ‘বম পার্টি’ নামেও পরিচিত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT