শুক্রবার ২৭ মে ২০২২, ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পাপন জানালেন, মুস্তাফিজ টেস্ট বিবেচনায় নেই তবে…

প্রকাশিত : ০৫:৪৩ অপরাহ্ণ, ৮ মে ২০২২ রবিবার ২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান টেস্ট খেলতে চান না। টেস্ট দলের নিয়মিত সদস্য নন তিনি। সাদা বলে ফোকাস রেখেই এগুতে চান। তবে বোর্ড একবার বলছে তাকে টেস্ট খেলতে হবে। টেস্ট এড়িয়ে যাওয়ার সুযোগ নেই। পরেই বলছে, টেস্ট বিবেচনায় নেই ফিজ।

শনিবার বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, তিনি চান ফিজ ওয়েস্ট ইন্ডিজ সফরে অন্তত একটি টেস্ট খেলুক। ওদিকে রোববার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বললেন, টেস্ট দলের পরিকল্পনায় নেই মুস্তাফিজ। তবে দরকার পড়লে খেলতে হবে।

শ্রীলঙ্কা সিরিজের আগে কোচ ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলাপ শেষে সংবাদ মাধ্যমকে বোর্ড সভাপতি পাপন বলেন, ‘নাজমুল শান্ত, এবাদত হোসেন, সাইফ হাসানদের টেস্টের জন্যই বিবেচনা করা হচ্ছে। মুস্তাফিজ আমাদের টেস্ট পরিকল্পনায় নেই। টেস্টে ওর আগ্রহ কম। কিন্তু যদি হাতে একদম পেসার না থাকে। একটা পেসার দরকার হয়। তখন অবশ্যই ও খেলবে। এখানে আলোচনার কোন সুযোগ নেই।’

বিসিবি বস জানান, মুস্তাফিজ টেস্ট অপশনে টিক না দিলেও দেশের প্রয়োজনে ডাকলে খেলবে বলে জানিয়েছে। তিনি মনে করেন, জাতীয় দলে এমন কোন ক্রিকেটার নেই যে দেশের প্রয়োজনে খেলব না বলবে। তবে করোনা পরবর্তী টানা সিরিজ থাকায় ক্রিকেটারদের পক্ষে সব ফরম্যাট খেলা সম্ভব নয় বলেও উল্লেখ করেন তিনি।

এছাড়া বিসিবি সভাপতি বলেন, সংবাদ মাধ্যম বা অন্য কোথায় এসব বিষয়ে কথা না বলে ক্রিকেটারদের উচিত বোর্ডের সঙ্গে কথা বলা। তিনি বলেন, মুশফিকুর রহিম তিন ফরম্যাটে খেলবে কিনা দ্রুতই বোর্ডকে জানাবে। সাকিব আল হাসানের তিন ফরম্যাটে খেলার বিষয়েও বোর্ড এখনও পুরোপুরি আশ্বস্ত নন বলেও উল্লেখ করেন পাপন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT