বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তান দলে একসঙ্গে খেলবেন চাচা-ভাতিজা!

প্রকাশিত : ০৫:৩৩ অপরাহ্ণ, ১ জানুয়ারি ২০২২ শনিবার ২৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

১৯৯৯ সাল থেকে পাকিস্তান জাতীয় দলে খেলে চলেছেন শোয়েব মালিক। বয়স ৩৯ হলেও পারফরম্যান্স দেখিয়ে তিনি জানিয়ে দেন, ফুরিয়ে যাননি।

শোয়েব কবে অবসর নেবেন সেটাই প্রশ্ন এখন। আর এরই মধ্যে তার ১৯ বছর বয়সি ভাতিজা মোহাম্মদ হুরাইরা পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে দারুণ খেলে আলোচনায় এসেছেন।

জাতীয় দলে ডাক শোনার অপেক্ষায় তিনি। হুরাইরা বলেছেন, ‘আমার পরের লক্ষ্য তিন সংস্করণেই পাকিস্তানের প্রতিনিধিত্ব করা এবং দেশের জন্য ম্যাচ জেতানোর মতো পারফর্ম করা।

জাতীয় দলে খেলার স্বপ্ন দেখতেই পারেন হুরাইরা।

কায়েদ-এ-আজম ট্রফিতে এবার প্রথম খেলেই টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন। ১১ ম্যাচে ৫৮ গড়ে ৯৮৬ রান তার। এ সংগ্রহের মধ্যে তিনটি সেঞ্চুরি ও পাঁচটি হাফসেঞ্চুরি রয়েছে।

বেলুচিস্তানের বিপক্ষে ৩১১ রান করে দ্বিতীয় কনিষ্ঠ পাকিস্তানি হিসেবেও প্রথম শ্রেণিতে ত্রিশতকের রেকর্ড গড়েছেন হুরাইরা।

এমন ব্যাটিং পারফর্ম দেখিয়ে পিসিবির নির্বাচকদের নজরে পড়েছেন ইতোমধ্যে।

তবে পাকিস্তান দলে ঢুকে পড়ার সুবর্ণ সুযোগ হুরাইরার এখনই। কারণ দলটির ওপেনার আবিদ আলির হৃদরোগে আক্রান্ত। অ্যানজিওপ্লাস্টি হয়ে গেছে তার। এরপর আর খেলায় ফিরতে পারবেন কি না আবিদ আলি, সে সংশয় থাকছেই।

অর্থাৎ আবিদ আলি না খেললেন একজন ওপেনারের দরকার হবে পাকিস্তানের। আর সেই জায়গাটা পূরণ হতে পারে হুরাইরাকে দিয়ে। নির্বাচকদের অনেকের বিবেচনায় আছে বিষয়টি।

এমনটি ঘটলে পাকিস্তান দলে একসঙ্গে চাচা-ভাতিজার ব্যাটিং দেখা যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT