শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানে দুই ট্রেনের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫১

প্রকাশিত : ০৯:৫৬ পূর্বাহ্ণ, ৮ জুন ২০২১ মঙ্গলবার ২৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পাকিস্তানের সিন্ধু প্রদেশে দুই ট্রেনের ভয়াবহ সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়েই চলেছে। সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে নিহতের সংখ্যা ৫১ জনে দাঁড়িয়েছে। এতে ১০০ জনেরও বেশি যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে অনেকেরই অবস্থা সংকটাপন্ন। এ কারণে মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে। খবর ডনের।

সিন্ধুর ঘোটকি জেলার ধারকি শহরের কাছে আজ সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পাকিস্তানের রেলওয়ে বিভাগের এক মুখপাত্র বলেন, মিল্লাত এক্সপ্রেস ট্রেনটি করাচি থেকে সারগোধায় যাচ্ছিল। কয়েকটি বগি লাইনচ্যুত হওয়ার পরে স্যার সৈয়দ এক্সপ্রেস ট্রেনের সঙ্গে ওই ট্রেনের সংঘর্ষ হয়। স্যার সৈয়দ এক্সপ্রেস ট্রেনটি রাওয়ালপিন্ডি থেকে আসছিল। রাইতি স্টেশনের কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

ঘোটকি পুলিশের এসএসপি ওমর তোফায়েল বলেছেন, দুর্ঘটনার পর পার্শ্ববর্তী ঘোটকি, ধারকি, ওবারো ও মিরপুর মাথেলো এলাকায় জরুরি অবস্থা জারি করা হয়েছে। উল্টে পড়া বগিগুলো থেকে যাত্রীদের উদ্ধারে হিমশিম খেতে হয়েছে কর্তৃপক্ষকে। চিকিৎসক ও প্যারামেডিক স্বাস্থ্যকর্মীদের ছুটি বাতিল করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT