সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানে খেলতে যাবে অস্ট্রেলিয়া

প্রকাশিত : ০৭:০২ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ৪৯৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

২০০৯ সালে শ্রীলঙ্কান ক্রিকেটারদের উপর হামলার পর থেকে জিম্বাবুয়ে ছাড়া আর কোনো দলই পাকিস্তান সফর করতে যায়নি। সাম্প্রতিক সময়ে শ্রীলঙ্কার পাকিস্তানে যাওয়ার কথা রয়েছে, তবে এই সফর থেকে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছেন লাসিথ মালিঙ্গা- অ্যাঞ্জেলা ম্যাথুউস সহ দশ ক্রিকেটার।

খেলতে যাওয়ার আগেই হুমকি দেয়া হয়েছে শ্রীলঙ্কান ক্রিকেটারদের হামলার ব্যাপারে। এরই মধ্যে জানা গেলো পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। গত মঙ্গলবার একদিনের সফরে পাকিস্তান যান রবার্টসন এবং ক্রিকেট অস্ট্রেলিয়ার নিরাপত্তা প্রধান শেন ক্যারোল।

সেখান থেকে ফিরে রবার্টসন জানান, ‘২০২২ সালে জাতীয় দল পাকিস্তান সফরে যাবে বলে আশা করছি। তবে এ বিষয় নিয়ে কোনো তাড়াহুড়ো নেই। এই সফরের উদ্দেশ্য ছিলো নিরাপত্তার পুরো বিষয়টা জানা এবং তারা যে পরিকল্পনাগুলো গ্রহণ করেছে সেগুলো দেখা। এছাড়া দুই বছর পর আমাদের ক্রিকেটারদের এবং কোচিং স্টাফের সদস্যদের নিরাপত্তার বিষয়ে আমাদের চাহিদাও তাদের জানিয়েছি। আমরা সফরের কয়েক মাস আগে থেকে নিরাপত্তা নিয়ে প্রেসার কুকারের মতো পরিস্থিতিতে থাকতে চাই না।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT