শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পাকিস্তানের সংসদে উদ্ধার চীনের গোপন ক্যামেরা

প্রকাশিত : ১০:৪২ পূর্বাহ্ণ, ১৩ মার্চ ২০২১ শনিবার ৪৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পাকিস্তানের সংসদ থেকে চীনা ক্যামেরা উদ্ধার করা হয়েছে। ভোট চলছিল পাকিস্তানের সংসদে। দেশটির সংসদের উপরের কক্ষে সেনেট চেয়ারম্যান নির্বাচন নিয়ে গত শুক্রবার (১১ মার্চ) সকাল থেকেই উত্তপ্ত সংসদের অধিবেশন। তবে এই ভোটের প্রক্রিয়া চলছিল গোপনে।

জানা যায়, গোপন ব্যালটের মাধ্যমে ভোট দিচ্ছিলেন জনপ্রতিনিধিরা। হঠাৎ ভোট চলাকালীনই সেনেট হল থেকে উদ্ধার হয় চীনা ক্যামেরা। চীনা স্পাই ক্যামেরার মাধ্যমে গোটা নির্বাচন প্রক্রিয়াটিকে কেউ বা কারা রেকর্ড করছিলেন বলে অভিযোগ ওঠে। ফলে ফের হট্টগোল শুরু হয়। ব্যাহত হয় ভোট প্রক্রিয়া।

সেনেটের চেয়ারম্যান ও ডেপুটি চেয়ারম্যান পদে গোপন ব্যালটে নির্বাচন চলছিল। সেখানে কে ক্যামেরার মাধ্যমে রেকর্ডিং করছিলেন তা জানা যায়নি। তবে পাকিস্তানের সংসদের মধ্যে চীনের স্পাই ক্যামেরা উদ্ধার হওয়ায় বিষয়টি নিয়ে বেশ পানিঘোলা হয়। তদন্ত শুরু হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT