বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানকে চ্যাম্পিয়ন্স ট্রফিও আয়োজন করতে দেবে না ভারত

প্রকাশিত : ০৫:২১ অপরাহ্ণ, ৪ জুন ২০২৩ রবিবার ৬০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

শনিবার ভারতীয় গণমাধ্যমের বরাত দিয়ে পাকিস্তানের করাচির দৈনিক জং পত্রিকা জানিয়েছে, এশিয়া কাপের মতো আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক হওয়ার অধিকার থেকে পাকিস্তানকে বঞ্চিত করতে চায় ভারত।

সীমান্ত নিয়ে সমস্যার কারণে সেপ্টেম্বরে এশিয়া কাপ খেলতে পাকিস্তানে যাবে না ভারত। যে কারণে পাকিস্তান একটি ‘হাইব্রিড’ মডেল প্রস্তাব করে।

সেই প্রস্তাবে বলা হয় ভারতের খেলাগুলো নিরপেক্ষ কোনো ভেন্যুতে হবে। আর বাকি দেশগুলোর খেলা হবে পাকিস্তানে। এতেও রাজি নয় ভারত। তারা পাকিস্তানকে এশিয়া কাপের আয়োজক থেকে বাদ দিয়ে বাংলাদেশ বা শ্রীলংকাকে আয়োজক হিসেবে দেখতে চায়।

শুধু তাই নয়! ২০২৫ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক দেশ পাকিস্তান। এশিয়া কাপের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক থেকেও পাকিস্তানকে বঞ্চিত করতে চায় ভারত।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই)একজন সিনিয়র কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ‘এশিয়া কাপের আয়োজক পাকিস্তানের হাতে নেই। একইভাবে আমরা এখন আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজকও পাকিস্তানের বাইরে স্থানান্তর করার চেষ্টা করব।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT