শুক্রবার ০৬ আগস্ট ২০২১, ২২শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাঁচ ম্যাচের চারটিতেই সেরা খেলোয়াড় মেসি

প্রকাশিত : ০১:০২ অপরাহ্ণ, ৪ জুলাই ২০২১ রবিবার ৫০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

কোপা আমেরিকার চলতি আসরে কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় আর্জেন্টিনা ও ইকুয়েডর। বাংলাদেশ সময় রবিবার (৪ জুলাই) সকাল ৭টায় শুরু হয় এই ম্যাচ। ম্যাচে ইকুয়েডরকে ৩-০ গোলে হারিয়ে সেমিফাইনালে উঠেছে টুর্নামেন্টের ১৪ বারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। আর্জেন্টিরার হয়ে গোল তিনটি করেন রড্রিগো ডি পল, লৌতারো মার্টিনেজ ও লিওনেল মেসি।

আজ পেদ্রো লুডোভিকো অলিম্পিক স্টেডিয়ামে দুর্দান্ত ম্যাচ উপহার দিলেন লিওনেল মেসি। প্রায় একা হাতে জাদুকরী পারফরম্যান্সে আর্জেন্টিনাকে তুললেন সেমিফাইনালে। প্রথমে জোড়া গোল করালেন দুই সতীর্থকে, পরে নিজেই ফ্রি-কিক থেকে করলেন অবিশ্বাস্য এক গোল।

দুর্দান্ত জয়ের পর কথা বলেছেন লিও মেসি। তিনি বলেন, ‘ম্যাচটি কঠিন ছিল। আমরা জানতাম তাদের দলে অনেক তরুণ সদস্য আছে। গোল দেওয়ার আগে পর্যন্ত বেশ লড়াই করতে হয়েছে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো, আমরা আরেক ধাপ এগিয়ে গিয়েছি।’
চিলির সঙ্গে ১-১ গোলে ড্র করে টুর্নামেন্ট শুরু করে আর্জেন্টিনা। ওই ম্যাচে ফ্রি কিকের মাধ্যমে গোল তুলেছিলেন মেসি। উরুগুয়ের বিপক্ষে ১-০ ব্যবধানে জিতলেও গোল পাননি অধিনায়ক। যদিও গোল গুইদো রদ্রিগেজকে গোল করিয়েছিলেন তিনিই।

তৃতীয় ম্যাচে ১-০ গোলে প্যারাগুয়ের বিপক্ষে জয় পায় তারা। ওই ম্যাচে পাপু গোমেজ গোল করেন। অ্যাসিস্ট ছিল মেসির। বলিভিয়ার বিপক্ষে পাওয়া ৪-১ ব্যবধানে জয়ের দিন দুটি গোল তুলেছিলেন দলনেতা।

প্যারুগুয়ের বিপক্ষের ম্যাচটি ছাড়া প্রতিটি ম্যাচেই সেরা খেলোয়াড় নির্বাচিত হন ৩৪ বছর বয়সী এই মহাতারকা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT