রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

পল পগবার অভিযোগে গ্রেফতার তার ভাই

প্রকাশিত : ০৪:৪৮ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২২ শুক্রবার ১০ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জুভেন্টাসের ফরাসি তারকা পল পগবার সঙ্গে তার ভাই ম্যাথিয়াস পগবার মোটেই ভালো সম্পর্ক নেই।

কয়েক দিন আগে পল পগবাকে ‘কাপুরুষ, বিশ্বাসঘাতক ও ভণ্ড’ অ্যাখ্যা দিয়ে তার সম্পর্কে ‘বিস্ফোরক’ তথ্য সামনে আনার কথা বলেছিলেন ম্যাথিয়াস পগবা।

কিন্তু তার আগেই ভাইয়ের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে ম্যাথিয়াসকে গ্রেফতার করালেন পগবা।

এ ফরাসি স্ট্রাইকার জানিয়েছেন, একটি সংঘবদ্ধ চক্র তার কাছ থেকে ১৩ মিলিয়ন ইউরো চাঁদা দাবি করে আসছে। আর এই দুষ্কৃতচক্রের অন্যতম সদস্য তারই আপন ভাই ম্যাথিয়াস পগবা।

পল পগবার সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে ফরাসি পুলিশ। নিজেকে নির্দোষ সাব্যস্ত করতে গত ১৩ সেপ্টেম্বর বিকালে তদন্তকারীদের সঙ্গে কথা বলতে যান ম্যাথিয়াস। আর তখনই ম্যাথিয়াসকে আটক করে পুলিশ।

ফরাসি আইন বিভাগের একটি সূত্রের বরাতে এ তথ্য নিশ্চিত করেছে সংবাদ সংস্থা এএফপি।

এদিকে ম্যাথিয়াসের আইনজীবী রিচার্ড আরবিব জানিয়েছেন, তার মক্কেল কোনো চাঁদাবাজির সঙ্গে জড়িত নন। তাকে ইচ্ছে করেই ফাঁসিয়েছেন পল পগবা।

গত ২৭ আগস্ট ৪টি ভাষায় (ফরাসি, ইতালিয়ান, ইংলিশ ও স্প্যানিশ) ৩ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেন ম্যাথিয়াস। সেই ভিডিওতে তিনি পল পগবা সম্পর্কে অনেক গোপন তথ্য ফাঁস করে দেবেন বলে জানান। ভিডিওটি প্রকাশের পরেই পুলিশের দ্বারস্থ হন পল পগবা।

তথ্যসূত্র: দ্য গার্ডিয়ান

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT