শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পরীমনির রিমান্ড: হাইকোর্টের রায় পেছাল

প্রকাশিত : ০৫:১০ অপরাহ্ণ, ২৫ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার ২১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনির দ্বিতীয় ও তৃতীয় দফা রিমান্ড নিয়ে হাইকোর্টের রায় পিছিয়েছে।

ডিসেম্বরে সুপ্রিম কোর্টের অবকাশের পর জানুয়ারিতে এ রায় ঘোষণা করা হবে বলে আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে।

বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি এ এস এম আবদুল মোবিনের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ বৃহস্পতিবার এ ঘোষণা দেয়।

পরীমনিকে দ্বিতীয় ও তৃতীয় দফা রিমান্ডে পাঠানোর বিষয়ে ঢাকার দুই মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস ও আতিকুল ইসলামের ব্যাখ্যা চেয়েছিলেন হাইকোর্ট। দ্বিতীয়বারের তলবে তারা নিঃশর্ত ক্ষমা চান হাইকোর্টের কাছে।

এ নিয়ে সব পক্ষের শুনানির শেষে গত ৩১ অক্টোবর হাইকোর্ট রায়ের জন্য ২৫ নভেম্বর দিন রেখেছিলেন।

সে ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার মামলাটি রায়ের জন্য উঠলে বিচারপতি মোস্তফা জামান ইসলাম সব পক্ষের আইনজীবীকে বলেন, আমরা সবগুলো বিষয়ে সিদ্ধান্তে আসতে পারিনি এখন পর্যন্ত। একটু সময় নেব আমরা। জানুয়ারিতে রায় হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT