শুক্রবার ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পপি রহস্যের শেষ কোথায়

প্রকাশিত : ০৭:১৮ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২১ বুধবার ১৫ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি অর্ধবছর ধরেই লোকচক্ষুর অন্তরালে রয়েছেন। তাকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। পপির বর্তমান পরিস্থিতি নিয়ে ধূম্রজাল তৈরি হচ্ছে প্রতিনিয়ত।

আড়ালেই বা কেন গেলেন, করছেনই বা কী- এসব নিয়ে আলোচনা সমালোচনায় মুখর বিনোদন অঙ্গনসহ সর্বত্র। এখন সবার একটাই চাওয়া, পপি যা-ই করুক না কেন নিজে থেকে যেন তার আড়ালে যাওয়ার কারণ ব্যাখ্যা করেন। কিন্তু কোনো আলোচনা সমালোচনাই যেন পপিকে টলাতে পারছে না। পপি অনড় রয়েছেন নিজের জায়গায়।

কাজের ব্যস্ততা থাকাবস্থাতেই কোনো বিনোদন তারকার এভাবে আড়াল হওয়ার ঘটনাও সচরাচর ঘটেনি। তাই পপির অন্তর্ধানের বিষয়টি সর্বোচ্চ আলোচনায় জায়গা করে নিয়েছে। পপি ঘনিষ্ঠরা কেউই নাকি তার অবস্থান জানেন না। এমনকি তার পরিবারের সঙ্গেও নাকি যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছেন পপি। কোনটি যে সঠিক আর কোনটি যে মিথ্যা তথ্য তাও যাচাই করা যাচ্ছে না। এভাবে দিনে দিনে ঘনীভূত হচ্ছে পপির আড়াল হওয়ার বিষয়টি। তার কারণে ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবির কাজ অসমাপ্ত রয়েছে। এটি নিয়ে পরিচালক রাজু আলীম বিব্রত।

পাশাপাশি সাদেক সিদ্দিকীর পরিচালনায় ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামের আরেকটি ছবির সেন্সর সম্পন্ন হয়েছে কিছুদিন আগে। পরিচালক আগামী মাসে এটি মুক্তির প্রক্রিয়ায় যাচ্ছেন। কিন্তু ছবিটির প্রচারণায় পপির উপস্থিত থাকার কথা থাকলেও সেই পরিচালকের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করেছেন তিনি। যতই দিন যাচ্ছে, ততই একটি গুঞ্জনই বেশি চাউর হচ্ছে যে পপি মা হয়েছেন। ফলে তার শারীরিক অবয়বে পরিবর্তন এসেছে। আর সেই পরিবর্তন থেকে পূর্বের অবস্থায় ফিরে আসার আগপর্যন্ত তিনি আড়াল ভাঙবেন না।

যার জন্য তিনি নাকি দীর্ঘদিনও অপেক্ষা করতে রাজি আছেন। তবে আরেকটি সূত্র জানিয়েছে, পপি রাজধানীর সন্নিকটে কোনো এক বাগানবাড়িতে স্থায়ীভাবে বসবাস করছেন। তবে যাই হোক প্রথমসারির এই চিত্রনায়িকার এভাবে হঠাৎ আড়াল হয়ে যাওয়াটাকে শোভন মনে করছেন না চলচ্চিত্রাঙ্গনের অনেকেই। তবে পপি কবেনাগাদ সবার সামনে আসবেন এবং কী ব্যাখ্যা দেবেন- সেটির দিকেই তাকিয়ে আছেন সবাই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT