রবিবার ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই যুবক গ্রেফতার

প্রকাশিত : ০৭:৪৭ অপরাহ্ণ, ২৬ জুন ২০২২ রবিবার ১০৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুতে যান চলাচল শুরু হয়েছে রোববার। প্রথম দিন সেতুর নিরাপত্তায় নিয়োজিত কর্মীদের শিথিলতার সুযোগ নিয়ে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে নিয়ে টিকটক ভিডিও আপলোড করেন এক যুবক। সেই যুবককে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

রোববার তাকে গ্রেফতার করা হয়। তবে এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার জিসানুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, সিআইডির সাইবার ইন্টেলিজেন্স ও রিস্ক ম্যানেজম্যান্ট টিম তাকে গ্রেফতার করেছে।

রোববার (২৬ জুন) সকাল থেকে এ সেতুতে যান চলাচল শুরু হয়। এর আগে শনিবার সকালে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর হেঁটে অনেকেই পার হন এই সেতু। রোববার শুরু হয় এই সেতু দিয়ে যান চলাচল। এদিন সেতু পার হতেও মানুষের মধ্যে দেখা গেছে বাঁধভাঙা উচ্ছ্বাস। তাই পদ্মা সেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনে সেতুর নিরপত্তায় নিয়োজিত কর্মীরা অনেকটা নমনীয় ছিলেন। আর এই সুযোগে সেতুতে দাঁড়িয়ে ছবি তোলার সুযোগ পেয়েছেন। অনেকে টিকটক ভিডিও করেছেন। এর মধ্যে এক যুবক ঘটিয়ে ফেলেন একটি অপ্রীতিকর ঘটনা। খুলে নেন পদ্মা সেতুর নাট-বল্টু।

মামুন খান নামে একটি ফেসবুক আইডি থেকে ৩১ সেকেন্ডের ওই ভিডিওটি আপলোড করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT