সোমবার ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুতে ট্রাক উল্টে প্রাণ গেল ২ জনের

প্রকাশিত : ০৬:০৪ পূর্বাহ্ণ, ১৮ জুলাই ২০২২ সোমবার ১৪২ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :

পদ্মা সেতুতে সিলিন্ডার বোঝাই ট্রাক উল্টে দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ঢাকায় পাঠানো হয়েছে। রোববার রাত ১০টার দিকে সেতুর ১৩ নম্বর পিলারের কাছে দুর্ঘটনা ঘটে।

পদ্মা সেতু উত্তর থানার ওসি আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন পিকাপ ভ্যানের হেলপার কাউসার (২৬) ও পিকাপের মালিকের ভাই রাজু খন্দকার (৩৪)।

ওসি বলেন, তিন টনের একটি ছোট ট্রাকে গ্যাস সিলিন্ডার নেওয়া হচ্ছিল। সেটি নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা সেতুর মাঝামাঝিতে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

গত ২৬ জুন পদ্মা সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়। ওই দিনই পদ্মা সেতুর মাওয়া প্রান্তে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই তরুণের মৃত্যু হয়। এরপর পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি anusandhan24.com'কে জানাতে ই-মেইল করুন- anusondhan24@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

anusandhan24.com'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। anusandhan24.com | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT